রাস্তায় নেমেছি
- রুদ্র রহমান ২৯-০৩-২০২৪

সুসময় গুলি মনে আসলে -
নিজের অস্তিত্বকে খুব মিস করি,
নিজেকে বলি দিয়েছি -
উদযাপন করি অসময়ের বিকেল ।
জীবন তরীকে ডায়োড বানাতে গিয়ে,
কপর্দক শূন্যতার বেশে রাস্তায় নেমেছি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।