মুছে যায় বেদনার রংধনুর রিপোর্ট
- রুদ্র রহমান ২৬-০৪-২০২৪

অনুপস্থিতি খুঁজে পাই -
বিলুপ্তির শেষ পৃষ্ঠার মানচিত্রে,
হিমাচলে তখন শীর্ষক বাতাস
জনপ্রিয় মনে কাব্যসুষমা ভেসে আসে -
উপত্যকা বেশ শান্ত,
দৃশ্যত কল্পনা অচিরেই পথ খুঁজে পায়
মুছে যায় বেদনার রংধনুর রিপোর্ট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।