বৃষ্টি তুমি ভিজিয়ে দিলে
- রুদ্র রহমান ২৬-০৪-২০২৪

বৃষ্টি তুমি ভিজিয়ে দিলে -
চিঠিতে লেখা হরফগুলি ,
পৌঁছাতে পারছি না গন্তব্যে -
একাকী কষছি একাকীত্বের রাজনীতি
এই গাণিতিক মোড়ে -
সূত্র বিনে পথের পথিক হওয়া
ফুটো কলসিতে পানি গোগ্রাসে
গেলার অনুরুপ দৃষ্টি -
তবুও, বৃষ্টিকে মেসেজ কষে
থামতে বলি, বিনয় চিত্তে করি
অনুরোধের লিস্ট -
তবুও, ঝরে বৃষ্টি,
ভিজিয়ে দেয় হৃদয়ের ইচ্ছে গুচ্ছ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।