স্তন দৃশ্য রবি
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

খুব সহজেই কবি সাহেব
আপনি অসুখী হয়ে
পড়েছেন ,
সুন্দরী নারী সঙ্গমে যে
হীরের টুকরো শিশু
ফলিয়েছেন ,
একান্ত শিশুটার
দায়ভার কার ?
সুন্দরী নারীই বলছি তাকে
; তালাকপ্রাপ্তা যিনি ,
আপনাদ্বয়কে অতি
অদূরেই চিনি ৷
এখন বলুন
আমি কি করি !
আজন্ম নারী লোভী
খ্যাতি লোভী
আপনি তো ভাবশায়ী কবি
,
অনিদ্রার অস্তাচলে
স্তন দৃশ্য রবি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।