শূন্য রহমান
- রুদ্র রহমান ২০-০৪-২০২৪

সরকারি নয় হৃদয়ের দলিল,
যখন তখন কেউ বোমা মেরে
উড়িয়ে দিবে দমদমে ঝংকার -
নিজের কাছে নিজেই পড়ে,
দূরে হাত বাড়িয়ে ডাকিনি কাউকে -
ইচ্ছা ও নেই বিলবোর্ডে কাউকে
টাঙানোর -
শূন্য রহমান, শূণ্যই থাক ...
রুদ্রের পরে শূন্যেরই আরম্ভ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।