ফিস প্লেট দেখেছি
- রুদ্র রহমান ২৬-০৪-২০২৪

টাইগারদের চোখে জয়ের ফিস প্লেট দেখেছি -
এ পথের যাত্রা অবারিত,
নেই থামার আর্থোসিস রিপোর্ট -
পরাজিত হতে বাধ্য আকাশচুম্বীর
নৈপুন্য পিঠের জমি,
জেগে ওঠো বাংলার সন্তান -
এ পৃথিবীর পাতা শুধুই
তোমার জন্য গোছানো ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।