পঞ্জিকা
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

পঞ্জিকার পাতার বদলে
বদল ঘটেছে তার ,
ধর্মীয় উৎসবের ওকালে
সাজ সাজ রব ৷
ঋতুকে সাক্ষী রেখেই কমে
যাবে ,
বিশ্বাসের আদ্যোন্ত সব ৷
সূর্যের হাসিতে শুকায়
শিশির ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।