দেহজ
- সীমান্ত মুরাদ ২৫-০৪-২০২৪

পেট ভরা জল ,
তবুও ,
গলা শুকিয়ে অচল ৷
হে চেরাপুঞ্জী ,
আমার তৃষ্ণা মেটাও ৷
কুমারী দেহজ তৃষ্ণা ,
বড়ই অদ্ভুত ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।