ইচ্ছে করে
- সুমাইয়া নূর ১৭-০৫-২০২৪

সপ্নালি চোখে স্বপ্ন নামে আমার
ইচ্ছে করে ঘাসের কানে কানে বলি
আমার সেই স্বপ্নের কথা।

ইচ্ছে করে আকাশের বুকে লুকিয়ে রাখি,
আমার সেই স্বপ্নকে।

ইচ্ছে করে সাগরের প্রতিটি স্রোতের
ভাঁজে ভাঁজে সাজিয়ে রাখি আমার সেই স্বপ্নকে।

ইচ্ছে করে কুয়াশার নিরবতায় জমিয়ে রাখি
আমার সেই স্বপ্নকে।

ইচ্ছে করে সূর্যের আলোকে জমিয়ে রাখি,
আমার সেই স্বপ্নকে আলোকিত করার জন্য।

ইচ্ছে করে জোর করে বৃষ্টি নামাই,
আমার সেই স্বপ্নকে ভিজিয়ে রাখার জন্য।

ইচ্ছে করে রংধনু এনে মেখে দেই,
আমার সেই স্বপ্নকে রঙ্গিন করার জন্য।

ইচ্ছে করে আমিই ঢুকে যাই সেই স্বপ্নে,
আমার সেই স্বপ্নকে সত্যি করার জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।