বধির
- সীমান্ত মুরাদ ২৪-০৪-২০২৪

আশ্চর্য হই , কাছে থাকা
মেঘরাশির গতিশীলতায় ৷
জানি অদূরত্বনামী
সম্পর্কে ভাটা নামবে ,
যেভাবে ভবিষ্য
বর্তমানের অদূরত্ব কেউ ৷
এখন বাজুক বধির নিরবতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।