Prem
- আলী আহমদ ১৯-০৪-২০২৪

==প্রেম==
::আলী হাফিজ::
তোমাকে খোঁজার প্রয়োজন নেই
তুমি আছো বিরাজমান আকাশে বাতাশে
শ্বাসে প্রশ্বাসে অণুতে পরমাণুতে
প্রতিটা লোমের কোষে কোষেও দেখলাম তোমার আস্তানা,
তুমি দূরে নও
এখন আর তোমাকে খুঁজিনা রুমীতে,জামীতে
হাতড়ে ফিরিনা হাল্লাজের সমুদ্রে| তোমার আমার সম্পর্কটাকে এখন sagor-nodi বলা হয়
আমি বলি, আত্মাদেহ
আমার অস্থিত্বের খুঁটি আরো শক্ত হোক
সর্বাগ্রে সর্বাঙ্গে তোমার উপস্থিতিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।