Prem
- আলী আহমদ ২০-০৪-২০২৪

==মিথ্যে তুলি==
<><>ali hafiz<><>
দূরে যেতে চায়না উনকি পোকা
জ্বালায় বরাবর তোমায় ওহে খোকা
কাছের দ্বিপদীরা তাই হয়ে গেছে
বর্তমান আর অতীত দিয়েছে বেচে
দ্যাখো দ্যাখো কেমন ছলনা খেলে
যেমন করেনা মাছের সাথে জেলে
সঠান হয়ে রয়েছো তুমি ঘুমিয়ে
সতত নাচে সে তোমার কোমর দুলিয়ে
'এইতো আছি ভয় কিসের' এমন বুলি
হাজারবার লিখে তাহার মিথ্যে তুলি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।