Ali Hafiz
- আলী আহমদ ২০-০৪-২০২৪

=তোমার আগমনে=
---ali hafiz---
তোমার আগমনে ধরা
প্রাণ খুলে হাসিলো,
মরুর বুকে যত খরা
হলো সিক্ত হলো.
লাত মানাতের গায়ে তুমি
ঢেলে দিলে পাবক,
বেজে সালাম হস্ত চুমি
সেই হরিণীর শাবক.
তোমার আগমনে আকাশ
ঢাললো রহম বারি,
দিশা পেলো পুবের বাতাস
বইলো সারি সারি.
অবলারা খুঁজে পেলো
নিজের পরিচয়রে,
রাহাজানি দূরে গেলো
আসিলো শান্তিরে.
পাল্টালে তুমি মুহূর্তে
পৃথিবীর গতিপথ,
দাফন করলে তুমি গর্তে
সকলি ভ্রান্ত মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।