আকথা
- সীমান্ত মুরাদ ২৯-০৩-২০২৪

একশত চার সেন্টিগ্রেড
জ্বরের সাথে
সহবাস !
সহবাসচারী
সহধর্মিনী নারী
সহকৃত ঠান্ডা জলপট্টি
এখন
কেবলই ভবিষ্যতের
আকুল আরতি ৷
এ থেকে পরিত্রান
নেই ৷
নেই !!
সত্যিই........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।