ত্রস্ত
- সীমান্ত মুরাদ ১৮-০৪-২০২৪

হে লাম্পট্য
কুত্তাখেকো শব্দ
শ্রমিকের দল !
কবিতার নামে
আর কত
চোট্টামি ছড়াবে ?
এবার না হয় মানুষের কথা
ভাবা যাক্ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।