প্রকৃত বাদুড়
- সীমান্ত মুরাদ ২৫-০৪-২০২৪

গণিকাদের আসর জমে
রাত্রি হলে ,
শত স্মৃতি উপচে উঠে
রাত্রির জলে ৷
একেকটা গভীর চুম্বন ,
আসন্ন ভবিষ্যতে
সর্পছোবল প্রতিভাত হবে

আসন্ন রাত্রি কাটুক মদ
ও নারীকে ঘিরে ,
খুব সকালে প্রকৃত
বাদুড়েরা ঘুমায় নীড়ে ৷
আলোরা এখানে
মূল্যহীন......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।