পরিবর্তনশীল ভাষা
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

হে পরিবর্তনশীল ভাষা ,
আপনি কোন পাড়ার
বেশ্যা ?
ইন্দো-ইউরোপীয় মাগীর
লালা শুকিয়ে গেছে , সেই
কবে ?
পরিবর্তনশীল বেশ্যার
ডেরা
শীঘ্রই আবর্তন হবে ৷
মাগীর দালাল কারা ?
মাগধী থেকে
বঙ্গকামরুপীতে
ঘর্ষন করেছে যারা !
তারা ?
এখন বেশ্যা শব্দে ভদ্র
সমাজের কষ্ট ,
অথচ বাঙলা ভাষার গর্ভ
বিনষ্ট ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।