ভোরের আলোয় স্নিগ্ধতা ছড়িয়ে….
- কাজী ফাতেমা ছবি ২৮-০৩-২০২৪

ভোরের আলোয় দেখো কত স্নিগ্ধতা ছড়িয়ে
সোনালী আলো চারিপাশে পড়ছে গড়িয়ে

এসব তো তোমার জন্য বুঝতে পারো না বুঝি
প্রভাতের সোনাঝরা আলোয় তোমাকে খুঁজি

তুমি দূরে থাকো শুধু আঁধার সাথী করে
প্রভাতের আলোতে তো নি:শ্বাস নাও না মন ভরে

এতো ঘুমাও; ঘুমিয়ে সজীব ক্ষণ করো সাবাড়
ঝেড়ে আলসেমি উঠো প্রভাতে বলছি আবার…….

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।