বর্ষাণুকাব্য ১
- দন্তস্য সিফাত ২৪-০৪-২০২৪

ভালোলাগার দুই এক লাইন বিলিয়ে দিচ্ছি কিস্তিতে,
আষাঢ় মাসে রোদে ভিজে শুকনাই থাকছি বৃষ্টিতে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।