রুপা ওয়েটিং এ !
- দন্তস্য সিফাত ২৩-০৪-২০২৪

রাতের রোদের বাক্সবন্দি আত্মা যখন ঘামে
নিকোটিনে অর্ধরাজ্যের মানুষটা তখন থামে !
রুপকথার নীলপরীরা আসলে একে একে
হিমুর হাটার দিবসটিতেও রুপা ওয়েটিং এ !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।