এত ভালো আর কে বাসে?
- আশরাফুন নাহার ২০-০৪-২০২৪

আমি
একটি নদীর নাম
তুমি যেখানে সকাল সন্ধ্যা স্নান করে শুদ্ধ হও।
তুমি পরিপুষ্ট পুরুষে পরিণত তখন।

আমি
স্বল্পদৈর্ঘ্য কবিতা
তুমি আমার কাব্যের চুড়ায় কৃষ্ণচূড়া হও ।
তোমার ইচ্ছের কাঠগড়ায় আমার মরণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৪-০৪-২০১৬ ২০:১৭ মিঃ

অতীব মহিমান্বিত লেখা

moniruzzaman
২১-০১-২০১৬ ০১:১১ মিঃ

শৈল্পিক।

asrafunnahar
১৩-১০-২০১৫ ০৯:৫৬ মিঃ

ভাল লাগায় ধন্য হলাম।ভাল থাকুন

Oyonratul
১১-০৮-২০১৫ ১০:৫৪ মিঃ

দারুন লিখেছেন কবি

soumyakanti_durgapur
২৬-০৭-২০১৫ ০১:০৯ মিঃ

Sundor kobita