ক খ গ
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

তামান্নার ফর্সা চেহারার
প্রেমে আজও শাহপরান
দিশেহারা ৷
একে আমি অসভ্যতা করেই
যৌনতা আখ্যা দিই ,
কিন্তু পাড়ার চায়ের
দোকানে
এটিই প্রেম বলে গৃহীত ৷
কিন্তু ঘষাঘষি কি স্বীকৃত ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।