বিপ্রতীপ
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

অবিশ্বাসীরা নরকের
জ্বালানী বিশ্বাসীদের
বিশ্বাস ,
অবিশ্বাসীদের
জবাবদিহিতায়
টি,এস,সিতে পড়ে লাশ ৷
ওরা জবাব চায় ৷
কে আছো হে মুসাফির !
দিতে পারো সদুত্তর ,
লাশ পরবে স্বাভাবিক
আবহাওয়ায় উত্তরোত্তর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।