ভবকুড়ে
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

মার্বেল পাথরের হৃদয়ে
শ্যাওলা ধরে না ,
অসম্ভব পিচ্ছিলতা
ব্যর্থতার রাগ সঙ্গীত ৷
চাকার সূত্রপাতে
ভবকুড়ের রক্তপাত ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।