সুন্দরী-রা
- সীমান্ত মুরাদ ১৮-০৪-২০২৪

সুন্দরীরা অহংকার
শ্রেণির বলে কথিত হয়
তৃতীয় শ্রেণির নোংরা
পাড়ায় ৷
অসংখ্য মেধাবী ছাত্রের
দিকে দিকে
ছড়িয়ে পড়া অশিক্ষার
স্বাক্ষর রাখে ,
আহা সুন্দরী-রা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।