ইফতারী ক্ষণ.......
- কাজী ফাতেমা ছবি ২৬-০৪-২০২৪

7 June 2014 at 18:38
অপেক্ষা রোজা খোলার
আছি যে পাশে চুলার
বেগুনি আলুর চপে
তেল-এর সাথে গপে
পিয়াজু বলে রে ডেকে
উঠাও,থালে দাও রেখে….
ক্ষণ বেশি নেই বাকি
বেলা যায় দিয়ে ফাঁকি
বসব মিলে সভাতে
সন্ধ্যার লাল আভাতে
আনন্দ এ আয়োজনে
মনে সুখ ক্ষণে ক্ষণে।
রহমত চারপাশে
রমজানের এ মাসে
সময় বেশি নেই আর
মিলে খাই ইফতার।
==============
মাত্রাবৃত্ত ছন্দে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।