মৃত্যু খুঁজি
- সীমান্ত মুরাদ ২৮-০৩-২০২৪

মৃত্যুর মতো অকস্মাৎ
তোমার প্রথম দর্শন ,
এখনও আমি ধনাগদার
তীরে বসে
পরশুরামের কুঠার খুঁজি ,
আপাত তোমায় পেতে
চেয়ে না পাওয়ার
কষ্ট বুঝি ৷
এখন মৃত্যু খুঁজি ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।