খাম খেয়ালি
- সীমান্ত মুরাদ ১৯-০৪-২০২৪

এই পৃথিবীর রঙ , রস , সুখ
, আহ্লাদ , ধর্মীয় উৎসব ,
সুযোগ সুবিধা , সুর , গান ,
কবিতা সব কিছু সব ;
একেবারে উচ্চবিত্ত এবং
মধ্যবিত্তদের জন্য ৷
নিম্ন বিত্তরা কেবল
স্রষ্টার খাম খেয়ালির
একাংশ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।