টিকটিকিরা ফর্সা হয়
- সীমান্ত মুরাদ ২৮-০৩-২০২৪

ফর্সা টিকটিকিকে
ভালোবাসি
হোক না সে কীট পতঙ্গ
খাদক
আমি ফর্সা টিকটিকিকেই
বিয়ে করব

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।