অসহায়
- সীমান্ত মুরাদ ১৮-০৪-২০২৪

ফুল কিংবা পাখিরা বড়
অসহায় ৷
মানুষেরা এখন ভবিষ্যতের
ছক
আঁকে চওড়া সুদের চকে ৷
গরীবেরা বেড়ে চলে
ফুটপাতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।