কপাট
- সীমান্ত মুরাদ ২৫-০৪-২০২৪

অন্ধ ফিরে বন্ধ কপাটে ৷
ও কপাট আর খুলবে না ,
খুলতে খুলতে এখনি
পশ্চিমান্ত ক্লান্ত
এবার থেকে পূবের
দিকটায় হাটা যাবে ;
দৈন অন্ধকেও কি দেও রা
খাবে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।