কাকনগীতি
- সীমান্ত মুরাদ ২০-০৪-২০২৪

A+ পাইয়া অহন তুমার ;
দেমাগ গেছে বাইড়া ,
হুনলাম নাজমুলরে তুমি ;
গেছোগা নাকি ছাইড়া ৷
এমুন কইরা ক্যামনে
ওরে দিলা একখান ছ্যাকা
,
চোখে চোখ পড়লে ভেটকি
দিয়া
সাইজা যাও ন্যাকা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।