বৃষ্টির দুঃখিত হওয়া
- সীমান্ত মুরাদ ২৬-০৪-২০২৪

বৃষ্টি এলো সহজাত আচরণ
করেই থাকি মাটি পানি

উপকার না করতেই বৃষ্টি আসে
অতীত অতীব তাৎপর্য নিয়ে

সর্বোচ্চ ব্যথাকে স্থান না দিতে পারায়
ব্যর্থতার বালতি ভরা জল
দুঃখিত পানি

এখন ভেসে যাবো বৃষ্টিতে
অপার বৃষ্টিতে
ঈশ্বরের দূর দৃষ্টিতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।