ঘনীভূত বিষাদে
- মনিরা বাকী ০৯-০৫-২০২৪

মন অবচেতন চেতনে রাখিয়াছি এক গভীর বিষাদ সযতনে
পুড়ে চোখ; পুড়ে মন হৃদয় জমিন হল খাঁটি ।
আজ বিবষিত মন জেনেছে কেবল-
আপনার আর আপনি ছাড়া আর কেহ নাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanzir
২৫-০৮-২০১৩ ০৬:০০ মিঃ

ক্ষুদ্র পরিসর তবে ব্যপ্তি বিশাল , দুর্গেয় . . . . . . . . মুগ্ধ