এখন কে আছে
- সীমান্ত মুরাদ ২৮-০৩-২০২৪

ছিল যা তার
কতটুকু থাকা আছে

পরাজিত জলের স্রোত
থমকে থাকে
"ভাটা" বলে মানুষেরা উপহাসজনিত
শিক্ষায় শিক্ষিত করে তো

এদেশের অনাবশ্যক বেরীবাঁধ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।