জীবাষ্ম ভালবাসা
- অন্তলীন আমি ২৫-০৪-২০২৪

প্রেয়সী, আমাদের প্রেম হোক
চাঁদের আলোর মতো,
আমাদের প্রেম হোক
পাতার মর্মর শব্দের মতো,
আমাদের প্রেম হোক
অন্ধকারের নিরবতার মতো…
.
বালিকা বলছো উপমা দিচ্ছি ?
ভুল, আমি এ প্রেমকে স্থায়িত্ব দিচ্ছি…
আমার প্রেম,
আমার প্রেমতো আর সুর্যমুখি ফুলের মতো না,
যে সকালে এদিক তো সন্ধ্যায় পশ্চিম …
.
আমার প্রেম,
না প্রেয়সী আমার প্রেমের সাথে কোনকিছুর তুলনা হয় না…
কারণ সব কিছুই নশ্বর
শুধু এই প্রেম বিনে…
.
প্রেয়সী,
নিশ্চিন্ত থাকো অনেককাল,
তুমি অনেককাল পরেও
এ বুক চিরে দেখে নিয়ো
হাজার আলোকবর্ষ পরেও
আমার এ বুক হয়ে থাকবে
তোমার ভালবাসার জীবাষ্ম…
.
.
__
..জীবাষ্ম ভালবাসা..
'গোধূলি পথে অন্তলীন আমি'
__

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।