জাগো হে কবি
- আলী আকবর হোসেন তানিম - নিবারিত অনল ১৯-০৪-২০২৪

শুধু তুমি লিখিতেছ আকাশের পানে চাহি
আপনার অজানায় আখি-জলে উঠিয়াছে নাহি!
শুনি তব দীর্ঘশ্বাস, এ কোন বারতা?
নুইয়েছ যে দুখে, কি এমন গাঢ় তা?

তুমার আলস্যে কবি দেখি অন্ধকার
আমি মরি, শান্ত হও তাকাও একবার,
ভুলে রয়ে সব স্মৃতি
থেকোনা-রেখো আমার মিনতি
একটি বার- তাকাও মুখ তুলে
সবি ভুলে....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।