ছ্যাঁকা কাব্য
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

সেদিন যখন বললে হঠাৎ, "লাভ ইউ মাই জান"
তখন থেকে হৃদয়টাকে করে নিলাম দুইখান।
একখন্ড তোমায় দেবো, আরেকখন্ড আমার
স্বপ্ন দেখা তোমায় নিয়ে প্রেম সমুদ্রে ভাসার।
প্রেম সমুদ্রে ভাসাবো বলে ভাসাই প্রেমের তরী
তখনি তুমি বললে এসে, "আই অ্যাম ভেরি স্যরি।
ওকথাটা আপনাকে নয়, বলতে চেয়েছি ওকে"
হৃদয় আমার উঠলো কেঁপে প্রেম হারানোর শোকে।
সেদিন থেকে হৃদয় আমার হলো যে খান-খান
কোনখানেই আর দেবো না প্রেমকে কোন স্থান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।