মুসাফির
- মুহাম্মাদ তারেক্ব আব্দুল্লাহ - দু'দিনের মুসাফির ২৫-০৪-২০২৪

দুনিয়ায় আমরা সবাই মুসাফির,
কিন্তু আমরা আজ ভুলে গিয়েছি যে আমরা মুসাফির,
দুনিয়াটাকে আমরা এমন ভাবে উপভোগ করছি যেন আমাদের এখান থেকে কখনো যেতে হবে না,
কিন্তু এটা কি আমাদের ভুল ধারনা নয় ?
কিছু মানুষ তো এখনো উদ্দেশ্যই স্থির করতে পারেনি, তার এ পৃথিবীতে আসার উদ্দেশ্য কি,
তাকে কেন এখানে পাঠানো হয়েছে,
সে যে পৃথিবীতে দুদিনের মুসাফির মাত্র এটা সে আজ অবদি বুঝে উঠতে পারেনি,
আমাদের পালনকর্তা সবাইকে সহিহ বুঝ দান করুন ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।