ও হ্যা মানবতা
- ফয়জুল মহী ১৯-০৪-২০২৪

লাল সবুজের পতাকা তোমার কাপনের কাপড় সামিউল। স্বাধীনতা সার্বভৌমত্ত্ব তোমার কবরের ছাদ। বাংলাদেশের সমস্ত জমিন হোক তোমার কবর। যারা তোমাকে লাঠি দিয়ে মেরে নির্মম হত্যা করলো তাদের কি তুমি অভিশাপ দাও? লাভ কি তাতে,ওরা যে মান-হুশ চেহারার ভয়ংকর দানব। তুমি কবর হতে দোয়া কর। আমি যেন রাজা উজির হতে পারি। তারপর তোমার মা-বাবা ,তোমার হত্যার বিচার পাবে। দেশের প্রতিটি মানুষের ঈদ আনন্দ তোমার চরণে উত্সর্গ। নির্মমতার বিনিময় তুমি সুখে থাক কাল কালান্তর বাবা সামিউল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

gainp86
০৭-১০-২০১৭ ১৯:১৮ মিঃ

চমৎকার।

ansari
০৭-০৯-২০১৫ ০০:২০ মিঃ

ভা ল !