বাংলা লতিফা-মধুর প্রণয়
- পথিক সুজন ২৫-০৪-২০২৪

বাংলা লতিফা
মধুর প্রণয়
---
-------সুজন হোসাইন
---
গাঢ় অন্ধকারে সাদা কুয়াশা ঝরে পড়ে---
কাশের গুচ্ছে-লীলাউত্পল পুষ্পদলে
মুখুর ভোমর মধুগুঞ্জনে ।
আজি এ শরতের দিনে মধুর প্রণয়ে
কল্পলোকের তটে সীথিসীমান্ত
সাজিয়েছে যুথীর সাদা পালকে ।
---
25/08/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।