নিমন্ত্রণ
- শাওন সারথি ২০-০৫-২০২৪

আগামী শরতে এসো
তোমাকে একটা আকাশ দেব।
আর আমরা আমাদের কথা বলতে বলতে
উন্মোচন করবো আমাদের স্বঘোষিত লজ্জা।
শার্টের বোতাম খুলতে খুলতে আমারে দেখাবো
কি করে আরও পরিস্ফুটিত হয় আমাদের সুখগুলো।
স্নানঘরে স্নান জলের সাথে আমাদের অশ্রুগাঁথা
কি করে ভস্ম হয় শরতে সেই আকাশে!
আগামী শরতে এসো
তোমাকে একটা আকাশ দেব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।