বাংলা লতিফা-পূর্ণিমার রাত্রি
- পথিক সুজন ২৯-০৩-২০২৪

বাংলা লতিফা
পূর্ণিমার রাত্রি
---
---------সুজন হোসাইন
---
সন্ধ্যার সিঁড়ি বেয়ে শরতের নিবিড়
অন্ধকার মাড়িয়ে জোনাকির পথ ধরে
ফুটবলের মতন জ্বলজ্বলে শীতাংশ
জুঁই,কামিনীর নরম গালিচায়
পূর্ণিমাতিথীর মধুজোছনা ভাসিয়েছে
উত্ক্ষিপ্ত হরিত্ দিগন্তের প্রান্তরে ।
---
29/08/15

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।