একটি চাওয়া
- shanto baidya - নিজে লিখেছি ২৬-০৪-২০২৪

তোমার কাছে হয় নি যাওয়া ,
হয়নি কিছু পাওয়া ,
তোমার সাথে হয় নি চলা ,
হয়নি কথা বলা
তোমার চোকে হয় নি চাওয়া,
হয়নি ভালবাসা ।
তোমার দিকে দৃষ্টি মেলে হয় নি দেখা ,
হয় নি মনে তোমার তোমার নাম লেখা ।
তবুও বুঝি হৃদয় মাঝে ,
আছো তোমি অপরুপ সাঝে ।
চোক বুঝলে দেখি তোমি কাছে ।
পেছন ফিরে দেখি তোমি পাশে ।
তাকিনা আর তোমার আশে ।
তবুও একটুকানি চাওয়া
মোর লাশের উপর হয় যেন তোমার ফুল পাওয়া।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shanto
০৮-০৯-২০১৫ ১৮:৪৭ মিঃ

কেমন হল জানান?