সেই তোমি
- shanto baidya - নিজের লেখা ২৬-০৪-২০২৪

সেই তোমি আজ ,চলে গেলে দূরে ।
এই আমাকে বড় একা করে ।
সেই তোমি নেই পাশে,
নেই চোকে ঘুম ,
তোমি নেই পাশে ,নেই আনন্দের দুম ।
সেই তোমি হাসতে যকন মধুর হাঁসি ।
মনে হতো আমি তোমায় ভালবাসি ।
সেই তোমি যকন কলমী ফুলের গন্ধ নিতে ,
মনে হয় ব্যাথা গুলো পারে না দুঃখ দিতে।
সেই তোমি যকন ভাসতে খুসির বানে ,
কত না সুন্দর লাগছে মনে মনে ।
সেই তোমি যকন কাছে এসে থাকতে বসে ,
দেখতাম বসে পুকুরেতে করছে খেলা হাঁসে,
দেখে তোমি হাসের খেলা খুশিতে যেতে ভেঁসে।
সেই তোমি আজ নেই পাশে ,
তবুও তোমার স্মৃতি চোকে ভাসে ।।
এই আমি সারা জীবন থাকব বসে সেই তোমার ই আশে ।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।