চায় মন উষ্ণতা
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

শীতল গহীন রাতে একা অন্ধকারে
চায় মন উষ্ণতা বারে বারে।
আমি চাই কেউ এক যন আসুক
আমায় বলুক আমি তোমায় উষ্ণতা দেবো
অগ্নিকুন্ডে ডুবিয়ে রাখবো
ভালোবাসার উষ্ণ স্পর্শে
উত্তেজিত করে তুলবো।

বিনিময় এক ফোটা জল দিয়ো
আমার খুব তৃষ্ণা পেয়েছে
মরুভূমি পেরিয়ে পাহার খুঁড়ে খুঁড়ে ঝরনা ছড়াবো
এনে দেবো তোমায় অমৃতের স্বাদ
পূর্ণ তৃপ্তিতে ।


২২/০৮/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।