ব্যাথা আমার জীবন সাথী
- shanto baidya - নিজে লিখেছি ২৬-০৪-২০২৪

বন্ধুরা কমেন্ট করবে কিন্তু কেমন হল ?.
.
.
=>> রাগ করে তোমি আজ ছেড়ে গেলে মোরে ,
তোমি হয়তো ভুলে গেছ আমি ভুলব কি করে?
জানি কোন দিনও ভুলতে পারব না তোরে ,
কি সুখ পাবে বন্ধু কাঁদিয়ে এই আমারে ।
চেয়েছিলাম আমি মোদের প্রেম জন্ম জন্মান্তর রাখতে ধরে ,
কত ভালবাসা দিয়ে ছিলাম বন্ধু আমি তরে ।
বুঝও বন্ধু সুযোগ খোঁজে চলে গেলে একা করি মোরে ,
আমি চেয়ে একবারে যাব তোর হয়ে ,
কিন্তু তোমি ভুলে গেলে আময় অন্য কি পেয়ে?
চলেই যকন যাবে তোমি কেন বা এসেছিলে ,
কেন তোমি ফুল ফুটিয়ে আলো জ্বেলে দিলে ?
কেনই বা তোমি আমায় মায়ার জালে দিলে বেঁধে,
এখন আমার দিবা রাতি যায় শুধু কেঁদে ।
ভাবতেও পারি নি বন্ধু তোমি হবে পর ,
বলেও তো যেতে পারতে কি দোষটি ছিল মোর ।
মৃত্যু আমার একদিকেতে কষ্ট আবার বুকে ,
কোনটি আমি করব বরণ যাই মরে শোকে ,
ভাবছি এবার তোমার জন্য এই জীবনটা দিয়ে দিব ,
জানি তা খুব কষ্ট কর তবু মেনে নেব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

shanto
২০-০৯-২০১৫ ০৮:০৬ মিঃ

ধন্যবাদ

shanto
১৬-০৯-২০১৫ ২০:০০ মিঃ

আমার সকল বন্ধুদের Thank.

shanto
১১-০৯-২০১৫ ১০:৫৮ মিঃ

Thank you. arRohan.

ArRohan
১০-০৯-২০১৫ ১৯:২৬ মিঃ

nice,,broken heart

shanto
১০-০৯-২০১৫ ১৯:২৩ মিঃ

Thank. to all.

shanto
০৯-০৯-২০১৫ ২০:৪৬ মিঃ

Me .. write