কুয়াশার মশালচি - ৩
- আরিফ শামসুল ২৫-০৪-২০২৪

পাতায় প্রণয় লিখে চলছে কেরাণী রোদ
ফরাসি গন্ধা পাচ্ছে প্রিয়রঙ
টেবিলে নোঙর করেছে সবুজনৌকো
খেঁউড় পরবে হয়তো মঙ্গলগীতোত্তরীয়

পঙ্গু প্রাণীর পায়ে কাদাপথে এগোতে গিয়ে
মিলে যায় যদিও কাছিমের চোখ
ভাবনা ব্যবচ্ছেদে কেবল টুকরো সুতো

সাড়ে পনেরো আনা তোমার অলৌকিক তামাসা
কেন বিবর্ণ করে সোনাব্যাঙের ত্রিভূজমাথা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।