হঠাৎ দেখা
- অনির্বাণ মিত্র চৌধুরী ২০-০৫-২০২৪

হঠাৎ দেখা তোমার সাথে অনেকদিনের পরে
তোমায় দেখে লাগলো দোলা হৃদয় সরোবরে।
তুমি, আমি ব্যস্ত সবাই আপন আপন কাজে
আগের মতন হয়না কথা আলসে বিকেল-সাঁঝে।
অনেক আবেগ জমা ছিল, আপ্লুত হৃদয়খানা
অনভ্যস্ত চোখের দেখায় হলো না কিছুই জানা।
চোখে চোখে চোখ মেলাতেই সময় গেল এগিয়ে
পাশ কাটিয়ে তোমার থেকে এলাম বুঝি পালিয়ে!
অনেকদিনের হঠাৎ দেখা,– হলো না বেশি স্থায়ী
অনেকদিনের না দেখাটাই ভীষণ রকম দায়ী।
অনভ্যস্ত হবার আগেই আবার দেখা দিও
ভুলে যাবার আগেই নাহয় আমার খবর নিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।