টিভি
- শাহ্ আলম শেখ শান্ত ১৩-০৫-২০২৪

টিভি
শাহ্ আলম শেখ শান্ত
==============

পড়ালেখা ভাল্লাগেনা
টিভি দেখতে মন চায়
রােতদিনে পড়তে বসো
বকে শুধু বাপমায় ।
বাসার স্যারও বেজায় কড়া
কোথায় গিয়ে পালাই
ঝড়বাদলে উড়ে আসে
হয় না অসুখ বালাই ।

মাথায় আমার হিন্দি মুভি
হিন্দি সিরিয়াল
পড়ালেখা গেলে সেথায়
করে যে গোলমাল ।
পরীক্ষাতে আন্ডা মেলে
রাগ উঠে বাপমার
ক্যামনে বুঝাই সকল দোষ ঐ
পাজি টিভিটার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।